খুলনা বিশ্ববিদ্যালয়ের রসায়ন ডিসিপ্লিনের দুই জন শিক্ষার্থীর  আকস্মিক মৃত্যুতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ

খুলনা বিশ্ববিদ্যালয়ের রসায়ন ডিসিপ্লিনের ১৮ ব্যাচের শিক্ষার্থী অনার্স ২য় বর্ষের ছাত্রী ফাতিহা নূর লিমা ও ১৫ ব্যাচের শিক্ষার্থী অনার্স ডিগ্রি সমাপনকারী কাজী রিফাত মামুনের আকস্মিক মৃত্যুতে রসায়ন ডিসিপ্লিনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ দুই জন শিক্ষার্থীর আকস্মিক মৃত্যুতে ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থীদের গভীর শোক প্রকাশে কালো ব্যাজ ধারণ, শ্রেণিকক্ষে এক মিনিট নীরবতা পালন, ক্যাম্পাসের হাদী চত্বরে এবং কবি জীবনানন্দ দাশ একাডেকি ভবনের সামনে শোক সম্বলিত ব্যানার টানানো ছাড়াও আগামীকাল বুধবার বাদ যোহর বিশ্ববিদ্যালয় জামে মসজিদে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হবে।

খুবির রসায়ন ডিসিপ্লিনের দুই জন শিক্ষার্থীর
আকস্মিক মৃত্যুতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ

এছাড়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান এবং ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা শোক বিবৃতি প্রদান করেন। উল্লেখ্য, ফাতেহা নূর লিমা গত ১১ আগষ্ট বিকাল ৫ টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে…রাজিউন)। তার বয়স হয়েছিলো ২১ বছর।

পরিপাকতন্ত্রে জটিলতার কারণে সর্বশেষ তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন। অপরদিকে একই ডিসিপ্লিনের ১৫ ব্যাচের শিক্ষার্থী অনার্স ডিগ্রি সমাপনকারী কাজী রিফাত মামুন গত ১০ আগষ্ট ভোরে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে…রাজিউন)। তিনি কিছুদিন যাবত লিভার জনিত রোগে ভুগছিলো।

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *